Leave a comment

ছুপা ছাগু চেনার দশটি উপায়


প্রসংগঃ নারীমুক্তি সংক্রান্ত যে কোন আলোচনা

ছুপা ছাগুঃ আপনার বোন করলে কেমুন লাগব?? আপনার মা করলে কেমুন লাগবো??

প্রমানঃ নারী মানেই মা,বোন,স্ত্রী…নারীর কোন ব্যাক্তিগত সত্ত্বা নাই।।


২।
প্রসংগঃ বোরকা বা হিজাব নিয়ে আলোচনা

ছুপা ছাগু মন্তব্যঃ “আইচ্ছা আপনার বউরে আপনি ন্যাংটা রাইখেন, সবার সামনে বুক খোলা রাইখা চলতে বইলেন।।“

প্রমানঃ বোরকা না পরলেই নাংগা রাখতে হবে। তার মানে বোরকা আর লেংটুর বাইরে দুনিয়াতে আর কোন পোশাক নাই। অবশ্য ত্যানারা ত সারাদিন বিবিরে বোরকা পরায়ে রাখেন আর সারারাইত বিবির গায়ে কাপড় চড়াতে দেন না তাই চিন্তাও এর বাইরে যায় না।

৩।
প্রসংগঃ প্রেম/রোমান্স

ছুপা ছাগুঃ মানুষ যদি কুত্তা বিলাইয়ের মত সবার সামনে নষ্টামি করে,বেলেল্লাপনা করে তাহলে কেমনে হবে?? পশ্চিমের মত ওপেন সেক্স জায়েয করতে চান আপনারা।

প্রমানঃ প্রেম করা(হাত ধরা,চুমু খাওয়া) এদের কাছে সেক্সের সমতুল্য। এদের ধারনা পশ্চিমা মানুষরা রাস্তাঘাটে সেক্স করে।।

৪।
প্রসংগঃ ইসলাম ধর্ম নিয়ে যে কোন নেগেটিভ আলোচনা

ছুপা ছাগুঃ আপনারা খালি ইসলাম নিয়া ত্যানা পেচান কেনু?? এইগুলা সব হিন্দু ধর্মালম্বিদের ইসলামকে নিয়ে ষড়যন্ত্র

প্রমানঃ ইসলামের সমালোচনা মানেই হিন্দু ধর্ম গ্রহন করা।।

৫।
প্রসংগঃ মুক্তিযুদ্ধ(এ নিয়েই একটা ব্লগ লেখা যায়, একটা পয়েন্ট আর কি লিখবো)

ছুপা ছাগুঃ মুক্তিযুদ্ধ আমাদের জাতির অহংকার। তবে আসল মুক্তিযুদ্ধ হইছিল ইন্ডিয়ার সাথে। শেখ মুজিবকে ইন্ডিয়ান সৈন্যগুলোকে ইন্ডিয়া ফেরত পাঠানোর জন্য ধন্যবাদ। দাঁড়ি টুপি পরলেই রাজাকার হয় না।।

প্রমানঃ সেন্সর করা হল,,তা না হলে অশ্লীল ভাষা প্রয়োগের কারনে দারওয়ান আমার এই পোস্ট রিমুভ করে দিবে।।

৬।
প্রসংগঃ সৌদিয়ারবে বাংগালির কল্লাকাটা সহ নানাবিধ নির্যাতন

ছুপা ছাগুঃ কিছু কিছু বাংগালি সৈদিয়ারবে গিয়ে নানাবিধ অন্যায়ে জড়িত হয়ে আমাদের ইমেজ নষ্ট করছে। তারা ইসলামী আইন মেনে শাস্তি দিয়েছে।শুধু বাংগালীনা তারা ত সৈদিয়ারবিদেরকেও একই শাস্তি দেয়
(সৌদিয়ারবের রাজপুত্র নিজের কর্মচারীর সাথে সমকামিতা করে হত্যা করা বা বাদশাহদের সারা দুনিয়ার নামকড়া দেহপসারিনিদের নিয়ে মজমা বসিয়ে মদ্যপানের পিছনে ঠিক কোন ইসলামী রিজন আছে সেই প্রশ্নের কোন সদুত্তর অবশ্য পাওয়া যায় না)

প্রমানঃসৌদিয়ারবের বাদশাহরা যেই সিদ্ধান্ত নেয় সেটাই ইসলাম।।

৭।
প্রসংগঃ পাকিস্তান ক্রিকেট টিম

ছুপা ছাগুঃ ৭১ এ কি আফ্রিদি , ওয়াসিম আকরমরা কিছু করছে?? তারা আমাদের মুসলমান ভাই,তাদের স্বমর্থন দিমু না ত কি ঐ মালু(ইন্ডিয়া) দের দিমু??

প্রমানঃ পাকিস্তান সাপোর্ট না করা মানে হচ্ছে ইন্ডিয়া সাপোর্ট করা। বাংলাদেশের নামটা তারা প্রায়ই ভুলে যায় ত।।

৮।
প্রসংগঃ বাংলা সাহিত্য

ছুপা ছাগুঃ হিন্দুদের আগ্রাসনে আমরা আমাদের আসল সাহিত্যিকদের ভুলে গেছি। রবীন্দ্রনাথ সাহেব ভালো লেখেন কিন্তু নজরুল সাহেব যদি ইংরেজেদের পা চাটতেন তাইলে নোবেলটা তিনিই পাইতেন। (লোকমুখে শুনেছি রবীন্দ্রনাথ নাকি ষড়যন্ত্র করে নজরুলকে অসুস্থ করেছিলেন)

প্রমানঃ ছাগলগুলো নজরুলের কিছুই পড়ে নাই,টিভিতে দুইটা হামদ নাত ছাড়া।।

৯।
প্রসংগঃ বিজ্ঞান

ছুপা ছাগুঃ দুনিয়ার সকল বিজ্ঞান কোরানে আছে। নিউটন থাইকা শুরু করে আইনস্টাইন এমনকি হালের স্টিফেন হকিং যে কইছেন “দুনিয়া তৈরিতে ঈশ্বরের দরকার নাই” সেটাও কোরানে আছে। ডারউইনের তত্ব নিয়ে আমাদের সমস্যার সমাধানে এ যুগের নায়ক জোকার সাব চেষ্টা করে যাচ্ছেন।

প্রমানঃ আমাদের কোরান দিলেন আল্লাহ কিন্তু বোঝার ক্ষমতা দিলেন ঐ কাফেরদের।।

১০।
প্রসংগঃতালগাছ

ছুপা ছাগুঃ তালগাছ খুব ভালো জিনিস, কেহ আমার পশ্চাতদেশ দিয়া তালগাছ প্রবেশ করাইলে আমরা বিমলানন্দ পাই। এক্কেবারে চুক্ষা

প্রমানঃ

তালগাছ আমার ,তালগাছ আমার,তালগাছ আমার, তালগাছ আমার তালগাছ আমার, তালগাছ আমার ,তালগাছ আমার, তালগাছ আমার, তালগাছ আমার ,তালগাছ আমার, তালগাছ আমার, তালগাছ আমার ,তালগাছ আমার ,তালগাছ আমার ,তালগাছ আমার ………

Leave a Reply

